নিরিবিলি গ্রুপের ওয়েব সাইটে আপনাদের স্বাগত জানাই। আমাদের কাজের বিস্তৃতি হলো বৃহত্তর কৃষি (Agriculture & Aquaculture). বৃহত্তর কৃষি আছে মাছ চাষ, চিংড়ি চাষ, মনোসেক্স তেলাপিয়া হ্যাচারী, বাগদা চিংড়ি হ্যাচারী, ব্রয়লার বিড্রার ফার্ম, ব্রয়লার বাচ্চা উৎপাদন, ফিস ফিড, শ্রিম্প ফিড, পোল্ট্রি ফিড উৎপাদন এবং রাবার প্লান্টেশন। আমাদের উৎপাদনের প্রতিটি স্তরে রয়েছে উদ্ভাবনী প্রযুক্তির ব্যবহার যা পরিবেশের সাথে অত্যন্ত মানানসই। আমাদের কাজের মূল চালিকা শক্তি হলো আমাদের দক্ষ মানবসম্পদ যারা তাদের প্রজ্ঞার মাধ্যমে গ্রাহকগণের সন্তুষ্টি লাভে সমর্থ।

agriculture and aquaculture

নিরিবিলি হ্যাচারীস

আমাদের হ্যাচারী সমূহের মাঝে আছে পোল্ট্রি হ্যাচারী যা একদিন বয়সের ব্রয়লার মুরগীর বাচ্চা উৎপাদন করে, বাগদা চিংড়ি হ্যাচারী এবং মনোসেক্স তেলাপিয়া হ্যাচারী। চাষীরা হলেন আমাদের কৃষি শিল্পের প্রাণ। আমাদের পণ্যের গুনগত মান বজায় রেখে তাদের সন্তুষ্টি বিধানে আমরা সদা সচেষ্ট।

বিস্তারিত পড়ুন

agriculture and aquaculture

নিরিবিলি ফিডস

আমরা চিংড়ি খাদ্য, মৎস্য খাদ্য ও পোল্ট্রি খাদ্য উৎপাদন করে চাষীদের মাঝে সরবরাহ করি যাতে তারা কম সময়ে অধিক ফলন নিশ্চিত করতে পারে।

বিস্তারিত পড়ুন

agriculture and aquaculture

নিরিবিলি রাবার বাগান

আমাদের রাবার বাগানে ৯০ হাজারের অধিক রাবার গাছ রয়েছে। প্রায় ১৫ হাজার গাছ থেকে বর্তমানে ল্যাটেক্স বা তরল রাবার সংগ্রহ করা হচ্ছে বাকীগুলো ২০১৭ সালের মধ্যে ল্যাটেক্স সংগ্রহের জন্য উপযোগী হবে। গাছগুলো থেকে ল্যাটেক্স সতর্কতার সাথে সংগ্রহ করা হয় যাতে গাছগুলো দীর্ঘদিন পর্যন্ত ল্যাটেক্স উৎপাদনে সক্ষম থাকে।

বিস্তারিত পড়ুন